বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

বিজয়নগরে নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন 

শাহনেওয়াজ শাহ্, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উদযাপন কমিটি বিজয়নগর এর আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৪ উদযাপন উপলক্ষে র‍্যালী, উদ্ভোদনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৩১ জুলাই, বুধবার সকাল ১১টায় “ভরবো মাছে মোদের দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই স্লোগান নিয়ে উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‍্যালি  বের হয় উপজেলা চত্বর ঘুরে উপজেলা মডেল মসজিদের সামনের পুকুরে পোনা মাছ অবমুক্তকরণ করা হয়।
পরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আল মামুন এর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক এর সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা মৎস্য কর্মকর্তা জায়মান জাহান।
এসময় বক্তারা বলেন, আমরা মাছে ভাতে বাঙালি। মাছ আমাদের পুষ্টি নিশ্চিত করে। মাছ শিশুদের মেধা বিকাশ করে। বিজয়নগরের মাছ চাষীদের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়ে উৎসাহিত করতে হবে। বিজয়নগরে প্রতিটি পুকুরে মাছ চাষ নিশ্চিত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মনজুরুল হক,  বিজয়নগর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা আক্তার, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মোখলেছুর রহমান লিটন, উপজেলা কৃষি অফিসার সাব্বির আহাম্মেদ, পত্তন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দবির উদ্দীন ভূইয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি হৃদয় আহমেদ, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com